শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সিরাজগঞ্জে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ডাকঘর কর্মকর্তা ও শিক্ষকের মৃত্যু

আপডেট : ২৯ জুন ২০২০, ১৭:৫০

সিরাজগঞ্জে কারোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রধান ডাকঘরের স্ট্যাম্প ভেন্ডার হামিদুর রহমান (৪৮) ও উপসর্গ নিয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন মারা গেছেন। 

এরা হলেন, রায়গঞ্জ উপজেলার এরান্দহ কৃষ্ণদিয়া গ্রামের মৃত আহেজ উদ্দিন সেখের ছেলে হামিদুর রহমান (৪৮) ও শহরের মিরপুর বিড়ালাকুঠি মহল্লার অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন (৮০)। এদের মধ্যে হামিদুর রহমান করোনায় আক্রান্ত ছিলেন। হামিদুর স্ট্যাম্প ভেন্ডার হিসাবে সিরাজগঞ্জ প্রধান ডাকঘরে কর্মরত ছিলেন এবং শহরের ভাঙ্গাবাড়ি মহল্লায় ভাড়া বাসায় থাকতেন।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, গত ২৪ জুন হামিদুর রহমানের করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি শহরের ভাড়া বাড়িতে থেকেই চিকিৎসা নিয়েছেন। সোমবার (২৯ জুন) সকালে বাড়ীতে সে মারা যায়। পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করতে বলা হয়েছে। 

অপরদিকে, সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির জানান, আবুল হোসেন ৪/৫দিন আগ থেকে জ্বরে ভুগছিলেন। রবিবার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান। মৃত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে, জেলায় ১৮৮ জনের পরীক্ষায় সোমবার (২৯ জুন) নতুন করে ৪৮ জনের করোনায় শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩১ জনে বলে জানিয়েছেন এই পরিসংখ্যান কর্মকর্তা । 


ইত্তেফাক/এমএএম