বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭
৩১ °সে

ঘাটাইলে নতুন করে ২ জন করোনা পজেটিভ

ঘাটাইলে নতুন করে ২ জন করোনা পজেটিভ
প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে আরো ২ জনের দেহে করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে। সোমবার (২৯ জুন) ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

মেডিকেল অফিসার ডা. মো: মমিনুল হাসান হিমেল জানান, নতুন করে করোনা ভাইরাস পজিটিভ হওয়া ওই দুই ব্যক্তির মধ্যে একজনের নাম দেওয়ান মশিউর হক (৪৫)। তার বাড়ী ঘাটাইল পৌরসভাধীন রতনপুর চকপাড়া গ্রামে। সে ময়মনসিংহের ভালুকায় বিকন ফার্মাসিটিকেল নামে একটি ঔষধ কোম্পানিতে চাকুরীকালীন সময়ে তার দেহে করোনা পজেটিভ পাওয়া যায়। করোনা ভাইরাস নিয়েই তিনি ঘাটাইলে নিজ বাড়ীতে আসেন। গত ২০ জুন তিনি ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে পুনরায় নমুনা দিলে করোনা ভাইরাস পজিটিভ আসে।

আরো পড়ুনঃ রামগতিতে করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

তিনি আরো বলেন, নতুন করে করোনা ভাইরাস পজিটিভ হওয়া ওই ২ ব্যক্তির আরেকজনের নাম জামিনুর রহমান (৫৫)। তার বাড়ী ঘাটাইল ইউনিয়নের কান্দুলিয়া গ্রামে । তিনি পৌরসভার খরাবর এলাকায় বাসা নিয়ে থাকেন । তিনি ঢাকার একটি টেক্সটাইলে চাকুরি করতেন। সেখান থেকে করোনা উপসর্গ নিয়ে বাসায় আসেন। গত ২০ জুন তিনি ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। তার দেহেও করোনা ভাইরাস পজিটিভ আসে। এ নিয়ে ঘাটাইলে মোট ২৪ জন করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত