শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নোয়াখালীতে পুলিশের কোভিড অক্সিজেন ব্যাংক উদ্বোধন

আপডেট : ২৯ জুন ২০২০, ২১:৩২

”মানুষের জন্য আমরা” এই স্লোগানকে সামনে রেখে নোয়াখালীতে করোনা রোগীদের সেবায় বিনামূল্য চালু  করা হয়েছে নোয়াখালী পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক । সোমবার ( ২৯ জুন) দুপুরে নোয়াখালী পুলিশ লাইন্সে পুলিশ হাসপাতালের করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত রোগীদের জন্য পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন জেলার পুলিশ সুপার   মো.আলমগীর হোসেন। 

এসময় পুলিশ সুপার  জানান, করোনা আক্রান্ত রোগীদের বেশীর ভাগ শ্বাসকষ্টে অক্সিজেনের অভাব দেখা দেয়। এ সংকট থেকে সাধারণ জনগণকে রক্ষা করতে সম্পন্ন বিনামূল্য কোভিড রোগীদের অক্সিজেন সিলিন্ডার দেয়া হবে। 

পুলিশ অক্সিজেন ব্যাংকের প্রধান সমন্বয়কারী এস, এম কামরুল  হাসান (পিপিএম) জানান, প্রাথমিক ভাবে ১০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এই ব্যাংকের কার্যক্রম শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে আরও ১০টি সিলিন্ডারের ব্যবস্থা করা হবে । 

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা,অতিরিক্ত পুলিশ সুপার সদর মো: খালেদ ইবনে মালেক,সদর সার্কেল আব্দুর রহিম,বেগমগঞ্জ সার্কেল শাহজাহান শেখ, পুলিশ লাইন্স হাসপাতালের মেডিকেল অফিসার সুব্রত কান্তি সুনীল সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক। 

ইত্তেফাক/এসআই