বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭
২৬ °সে

ঘূর্ণিঝড় আম্ফান 

শার্শায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে বিএনপি নেতা মহসিন কবীর

শার্শায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে বিএনপি নেতা মহসিন কবীর
প্রথম পর্বে  ১৫টি পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন তরুণ নেতা মহসিন কবীর। [ছবি: ইত্তেফাক]

ঘূর্ণিঝড় আম্ফানে যশোরের শার্শা উপজেলার ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ সমাজ সেবক ও বিএনপি নেতা মহসিন কবীর। বিএনপির হাইকমান্ডের নির্দেশনায় এ উপজেলার অসহায় পরিবারের গৃহ সংস্কারের জন্য প্রথম পর্বে শনিবার থেকে শুরু হয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান কার্যক্রম, চলবে আগামী ৩০ শে জুলাই পর্যন্ত। প্রথম পর্বে ১৫টি পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন এ তরুণ নেতা মহসিন কবীর।

প্রথম দিন ৩টি ইউনিয়নে ক্ষতি গ্রস্ত পরিবারের বাড়ী বাড়ী যেয়ে এই সহায়তা পৌঁছে দেন বেনাপোল ইউনিয়ন বিএনপির সভাপতি আলমগীর হোসেন সিদ্দিকী, পুটখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ডাক্তার আব্দুল কাদের খান, বাহাদুরপুর ইউনিয়ন যুব দলের সভাপতি সেলিম শাহী, বেনাপোল যুব দল নেতা রায়হানুজ্জামান দীপু, উলাশী ইউনিয়ন বিএনপি নেতা শরিফুল আলম মুকুল, বেনাপোল পৌর ছাত্রদল নেতা ওমর ফারুক, উপজেলা ছাত্রদল নেতা সোহাগ আহম্মেদ ও পৌর ছাত্রদল নেতা মাহফুজুর রহমান রবিন প্রমুখ।

এ ব্যাপারে বিএনপি নেতা মহসিন কবীর বলেন করোনা ভাইরাসে স্বল্প আয়ের মানুষ যখন দিশেহারা ঠিক সেই সময়ে ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে বহু মানুষ গৃহহীন। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশনায় শার্শা উপজেলার ১১টি ইউনিয়ন এবং বেনাপোল পৌরসভার ৯টি ওয়ার্ডসহ সর্ব মোট ১০৮টি ওয়ার্ডের অসহায় পরিবারের মধ্যে গৃহ সংস্কারের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত