বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭
২৯ °সে

সাতক্ষীরায় স্বামীর পর করোনায় আক্রান্ত স্ত্রীও মারা গেলেন

জেলায় মোট আক্রান্ত ১৭৯, মৃত ৪
সাতক্ষীরায় স্বামীর পর করোনায় আক্রান্ত স্ত্রীও মারা গেলেন
[ছবি: ইত্তেফাক]

সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে ৭০ ববছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার (২৯ জুন) দুপুরে শহরের সুলতারপুর কাজীপাড়ার নিজ বাড়িতে তিনি মারা যান। এর আগের দিন রবিবার সকালে তার স্বামী কাজী আব্দুল মতিনও করোনা আক্রান্ত হয়ে মারা যান।

মৃত ওই নারীর নাম সখিনা খাতুন (৭০)। তিনি শহরে শহরের সুলতারপুর কাজীপাড়ার কাজী আব্দুল মতিনের স্ত্রী। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী দম্পতি সাতক্ষীরা জেলা মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম বাবুর পিতা-মাতা ও সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তরিকুল হাসানের শ্বশুর ও শাশুড়ি। এ নিয়ে জেলায় করোনায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ২৭ জনের মৃত হলেও ৪ জনের করো পজিটিভ এসেছে। তাদের মধ্যে সাতক্ষীরা শহরের সুলতানপুরের ২জন, তালার একজন ও দেবহাটার একজন।

এদিকে, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ৯ জনসহ মোট ১৭৯ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সাতক্ষীরা সিভিল সার্জন অফিস। নতুন আক্রান্তদের মধ্যে শ্যামনগরের ৪ জন, কলারোয়ার ৪ জন ও সাতক্ষীরা সদরের একজন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডা. জয়ন্ত সরকার জানান, জ্বর ও শ্বাস কষ্টসহ করোনার বিভিন্ন উপসর্গ দেখা দিলে গত কয়েকদিন আগে তাদের স্বামী-স্ত্রী দুজনেই করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এরপর গতকাল তাদের দুজনেরই নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর আগে রবিবার ওই নারীর স্বামী করোনা আক্রান্ত হয়ে মারা যান। এরপর সোমবার দুপুরে ওই নারী নিজেও মারা যান।

তিনি আরও জানান, তাদের দুজনকেই মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়ার জন্য বলা হলেও তারা সেখানে না ভর্তি হয়ে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি জানান, ইতিমধ্যে করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। সেখানে টানানো হয়েছে লাল পতাকা। এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ২৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪টি রিপোর্ট পজিটিভ ও বাকী সব রিপোর্ট নেগেটিভ এসেছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত