বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
২৯ °সে

মির্জাপুরে করোনায় নতুন ২১ জন আক্রান্ত

মির্জাপুরে করোনায় নতুন ২১ জন আক্রান্ত
আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় মির্জাপুরে আতঙ্ক ছড়িয়ে পড়ছে। ছবি-ইত্তেফাক

মির্জাপুরে (কোভিট-১৯) করোনায় তিন দিনে ২১ জন আক্রান্ত হয়েছেন। আজ মঙ্গলবার ১১ জন নতুন আক্রান্ত হয়েছেন। রবিবার সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক এবং মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি মো. আবুল কালাম সিদ্দিকী, উপজেলা শ্রমিকদলের সভাপতি কুব্বত আলী মৃধাসহ আক্রান্ত হয়েছেন ৮ জন। মির্জাপুরে এ নিয়ে মোট আক্রান্ত হয়েছেন ১৯৫ জন। আজ মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম। দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় মির্জাপুরে আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

এদিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র সূত্র জানায়, মির্জাপুর পৌরসভায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশী। করোনায় আক্রান্তদের মধ্যে রয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা শ্রমিকলীগের সভাপতি, সাংবাদিক, চিকিৎসক, ইউপি সদস্য, কৃতি ফুটবলার, শ্রমিকদলের সভাপতি, স্বাস্থ্যকর্মী ও পুলিশ বাহিনীর সদস্য।

মির্জাপুর পৌরসভায় আগামী ২ জুলাই পর্যন্ত লগডাউন। মির্জাপুর উপজেলায় এ পর্যন্ত ১৯৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন যা টাঙ্গাইল জেলার ১২ উপজেলার মধ্যে সর্বাধিক। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক মোস্তাকিম বলেন, করোনায় যারা আক্রান্ত হয়েছেন তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ বাহিনী এবং স্বাস্থ্য বিভাগ দিনরাত কাজ করে যাচ্ছেন। সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য জনগণকে সচেতন করা হচ্ছে।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত