শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফরিদপুরে করোনায় পুলিশ সদস্যের মৃত্যু

আপডেট : ৩০ জুন ২০২০, ১৭:৪৯

ফরিদপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। ফরিদপুরে কর্মরত প্রথম পুলিশ সদস্য যিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। 

ওই পুলিশ সদস্যের নাম মো. হাফিজুর রহমান (৫৩)। তিনি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের ঘাষিয়ারা গ্রামের মৃত মো. রজব আলী মোল্লার ছেলে।  

হাফিজুর রহমান পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে ফরিদপুর সদর কোর্টে কর্মরত ছিলেন। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ২৫ জুন তিনি নমুনা দেন। এরপর ২৮ জুন তার করোনা শনাক্ত হয়। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ওইদিন রাতে তাকে ফরিদপুর থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে তেজগাঁওয়ের ইন পালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৯জুন) দিবাগত রাত ৩ টার দিকে মারা যান তিনি।

আরো পড়ুন: বুধবার ব্যাংক ও শেয়ারবাজারে লেনদেন বন্ধ

মঙ্গলবার (৩০জুন) সন্ধ্যায় ঢাকা থেকে সরাসরি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ঘাষিয়ারা গ্রামের পারিবারিক গোরস্থানে স্বাস্থ্যবিধি মেনে হাফিজুর রহমানের দাফন দেওয়া কথা রয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ফরিদপুর জেলা পুলিশের ১৩২ জন সদস্যের এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে পুলিশের উপ-পরিদর্শক হাফিজুর রহমান মারা গেছেন।’

ইত্তেফাক/এএএম