বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
২৮ °সে

ফেনী সোনাগাজীতে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু 

ফেনী সোনাগাজীতে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু 
প্রতীকী ছবি

ফেনীর সোনাগাজীতে শ্বাসকষ্ট, জ্বর এবং কাশির উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা দুলাল পাটোয়ারী (৭০) মারা গেছে। পারিবারিক সূত্রে জানা যায় সোমবার (২৯ জুন) রাত দশটার দিকে মুমুর্ষ অবস্থায় ঢাকায় নেয়ার পথে রাস্তায় তিনি মারা যান। তিনি বেশ কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্ট ভুগছিলেন। বাড়িতে থেকেই স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছিলেন।

সোমবার রাতে শ্বাসকষ্ট বেড়ে গেলে প্রথমে তাকে ফেনী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে থেকে রাত রাত ১০ টায় ঢাকার উদ্দেশ্যে রওনা দিলে পথে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

এ ব্যাপারে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ নাসির উদ্দিন জানান, সোমবার রাতে মুক্তিযোদ্ধা দুলাল পাটোয়ারী হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি বেশ কয়েকদিন ধরে জ্বর শ্বাসকষ্টে ভুগছিলেন। পথে মৃত্যু হলে তার পরিবারের সদস্যরা তার লাশ নিয়ে বাড়িতে নিয়ে আসেন।

আজ মঙ্গলবার (৩০ জুন) উপজেলা প্রশাসনের বিশেষ ব্যবস্থাপনায় পারিবারিক কবরস্থানে মুক্তিযোদ্ধা দুলাল পাটোয়ারীকে দাফন করা হয়।

আরো পড়ুন: রাজশাহী পুঠিয়ায় কাদা পানির মিশ্রণে চলছে ড্রেন নির্মাণ

এদিকে উপজেলা নিবার্হী কর্মকর্তা অজিত দেব করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে ইত্তেফাককে জানান, আমরা স্বাস্থ্যবিধি অনুযায়ী মঙ্গলবার বিশেষ ব্যবস্থাপনায় এবং রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ দাফন করেছি।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত