বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭
২৮ °সে

ব্রাহ্মণবাড়িয়ায় বোনের প্রেমের জেরে ভাই, মাটি কাটার ঘটনায় বৃদ্ধ খুন

ব্রাহ্মণবাড়িয়ায় বোনের প্রেমের জেরে ভাই, মাটি কাটার ঘটনায় বৃদ্ধ খুন
নিহত শুভ হোসেনের লাশের পাশে স্বজনেরা [ছবি: ইত্তেফাক]

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেম সংক্রান্ত ঘটনায় শুভ হোসেন (১৭) নামে এক যুবক ও মাটি কাটা নিয়ে বিরোধে শিশু মিয়া (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে পৌর এলাকার বণিকপাড়া ও সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের পৃথক খুনের ঘটনা ঘটে। নিহত শুভ কান্দিপাড়ার মকবুল হোসেনের ছেলে ও শিশু মিয়া আনন্দপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নয়নপুর এলাকার তুষার নামের এক তরুণের সঙ্গে শুভর বোনের প্রেমের সম্পর্ক ছিল বলে আলোচনা আছে। এ নিয়ে কয়েক মাস আগে শুভর সঙ্গে তুষারের কথা কাটাকাটি হয়। মঙ্গলবার সন্ধ্যার পর শহরের বণিকপাড়া এলাকায় আবারও শুভর সঙ্গে তুষারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শুভকে ছুরিকাঘাত করে তুষার ও তার বন্ধু প্রান্ত মালাকার। পরে গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠান। ঢাকায় নেয়ার পথে শুভ মারা যায়।

এদিকে আনন্দপুর এলাকায় মাটিকাটা সংক্রান্ত বিরোধের জের ধরে শিশু মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে টেঁটা দিয়ে খুঁচিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় তিনি এ হামলার শিকার হন। পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, মাটি কাটা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধের জের ধরে সন্ধ্যার দিকে আনন্দপুর এলাকায় পূর্ব পরিকল্পিতভাবে একদল সন্ত্রাসী শিশু মিয়ার পুত্র ইকবালকে টেঁটা দিয়ে আঘাত করে। পরে শিশু মিয়াসহ অন্যরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা শিশু মিয়াকেও টেঁটা দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলে শিশু মিয়া প্রাণ হারান। পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সেলিম উদ্দিন দুই হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শুভ খুনের ঘটনায় জড়িত তুষার ও প্রান্তকে আটক করা হয়েছে। আর শিশু মিয়া খুনের ঘটনায় জড়িত উজ্জ্বলসহ অন্যদের গ্রেপ্তার চেষ্টা করা হচ্ছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত