শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাজশাহীতে করোনায় পুলিশ সদস্যের মৃত্যু

আপডেট : ০১ জুলাই ২০২০, ১৭:৩৪

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালাম আজাদ (৩৫) নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মারা গেছেন। বুধবার (১জুলাই) দুপুরে মারা যান ওই পুলিশ সদস্য। 

তিনি রাজশাহীর জেলা পুলিশের সদস্য হিসেবে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও ছিলেন। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

আরো পড়ুন: দুই কন্যাকে গলাটিপে হত্যার পর পিতার বিষপানে আত্মহত্যার চেষ্টা

এএসআই আবুল কালামের গ্রামের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায়। তিনি স্ত্রীকে নিয়ে রাজশাহী মহানগরীর তেরোখাদিয়া এলাকায় ভাড়া থাকতেন। তার ছয় বছর এবং ছয় মাসের দুই সন্তান রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাকে গ্রামের বাড়িতে দাফন করা হবে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানান, এএসআই আবুল কালাম আজাদের করোনার উপসর্গ দেখা দেয়ায় গত ২২ জুন তার নমুনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এরপর বিভাগীয় পুলিশ হাসপাতালে রেখে তার চিকিৎসা চলছিল। তবে ২৪ জুন  সমস্যা বেড়ে গেলে রামেক হাসপাতালের ২৯নং করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে রেফার্ড করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তার মৃত্যু হয়। 

ইত্তেফাক/এএএম