বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

গোপালগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ৭'শ ছাড়ালো

গোপালগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ৭'শ ছাড়ালো
প্রতীকী ছবি

গোপালগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ৭০০ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় এক স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ২৭ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭১১ জনে। একই সময়ে সুস্থ হয়েছেন ২৬ জন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৭৯ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩২১ জন। গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ১১ জন।

বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে গোপালগঞ্জ সদরে ৪ জন, মুকসুদপুরে ৮ জন, কোটালীপাড়ায় ৬ জন, কাশিয়ানীতে ২ জন ও টুঙ্গিপাড়ায় ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরও জানান, এ পর্যন্ত ৫ হাজার ২৯৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ১৬৪ জন, কাশিয়ানীতে ১৪২ জন, গোপালগঞ্জ সদরে ১৮৭ জন, টুঙ্গিপাড়ায় ১০৮ জন ও কোটালীপাড়া উপজেলায় ১১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৬০ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন।

ইত্তেফাক/জেডএইচডি

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত