শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

৪ দফা দাবিতে রামেক কর্তৃপক্ষকে আরইউজের স্মারকলিপি

আপডেট : ০২ জুলাই ২০২০, ১৯:৪৩

রাজশাহীতে কর্মরত গণমাধ্যমকর্মীদের চিকিৎসায় বিশেষ উদ্যোগসহ চার দফা দাবিতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালককে স্মারকলিপি দিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। বৃহস্পতিবার বেলা ১১টায় ইউনিয়নের পক্ষে নেতৃবৃন্দ রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমানের কাছে এই স্মারকলিপি দেন। 

দাবিগুলোর মধ্যে রয়েছে- রামেক হাসপাতালে পেশাগত প্রয়োজনে সাংবাদিকদের প্রবেশের সুযোগ দেওয়া, অসুস্থ সাংবাদিকদের চিকিৎসায় বিশেষ গুরুত্ব প্রদান, করোনা দুর্যোগের বর্তমান বাস্তবতায় সাংবাদিকদের জন্য কমপক্ষে একটি আইসিইউ বেড সংরক্ষণ এবং সম্মুখযোদ্ধা হিসেবে উপসর্গ থাকা সাংবাদিকদের করোনা পরীক্ষায় বিশেষ অগ্রাধিকার প্রদান।

এদিকে আরইজের স্মারকলিপি গ্রহণ করে পরিচালক বলেন, স্মারকলিপিটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে  প্রেরণ করা হবে। এছাড়া সাংবাদিকদের চিকিৎসার বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দেওয়া হবে। দাবি বাস্তবায়নে তিনি আন্তরিকতার সাথে সহযোগিতা করবেন বলে সাংবাদিক নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন।

আরও পড়ুন: রাজশাহীতে করোনা উপসর্গে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ দুইজনের মৃত্যু

স্মারকলিপি প্রদানকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউউনিয়নের (বিএফইউজে) সহ সভাপতি মামুন অর রশিদ, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব এবং সদস্যসহ রাজশাহীতে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এসি