বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

সাভারে চোরাই প্রাইভেটকারসহ আটক ৪

সাভারে চোরাই প্রাইভেটকারসহ আটক ৪
ছবি: গুগল ম্যাপ থেকে

সাভারে চোরাই প্রাইভেটকার ক্রয়-বিক্রয়ের সময় চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৪, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ। এসময় তাদের কাছ থেকে একটি চোরাই প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের মৃত জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ আলী নয়ন (৪০), সাভার বাজার বাসস্ট্যান্ডের উত্তম ঘোসামীর ছেলে পাপ্পু খান (২৩), রাজধানীর মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোডের মাহাবুব আলমের ছেলে মোঃ আরিফ আল রহমান (৩১) ও সাভারের কাজী মোকমাপড়ার মৃত মনোরঞ্জন রাজ বংশীর ছেলে উত্তম রাজ বংশী (৩৫)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল পাঁচটার দিকে সাভার অধরচন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে চোর চক্রের সন্দেহভাজন ৪ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চোরাই প্রাইভেটকার ও তিনটি একশ টাকার স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ জানান, আসামীদের ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারা মোতাবেক আটক করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত