বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

রাজবাড়ীতে কাঠমিস্ত্রিকে গলাকেটে হত্যা

রাজবাড়ীতে কাঠমিস্ত্রিকে গলাকেটে হত্যা
নিহত তুহিন শেখ। ছবি: ইত্তেফাক

রাজবাড়ীতে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে তুহিন শেখ (৩০) নামে এক কাঠ মিস্ত্রিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সাবেক ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেনের বাড়ি এলাকায় ঘটনাটি ঘটেছে।

নিহত তুহিন শখ দাদশী ইউনিয়নের লক্ষীকোল এলাকার আবুল শেখের ছেলে। খবর পেয়ে রাতেই রাজবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার পরে তুহিন শেখের মোবাইলে কল এলে তিনি রাতের খাওয়া শেষ করে বাড়ি থেকে বের হন। এর কিছুক্ষণ পরে খবর আসে তাকে বাড়ির সামান্য একটু দূরে রাস্তার মধ্যে কারা যেন হত্যা করেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে তুহিনকে রক্তাক্ত ও মুর্মুর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তার গলার কয়েকস্থানে ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। পরে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষনিকভাবে এ হত্যার সঠিক তথ্য পাওয়া যায়নি। ঘটনার রহস্য উম্মোচন ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত