বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

শিবচরে মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন খানের কবরে শ্রদ্ধা নিবেদন

শিবচরে মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন খানের কবরে শ্রদ্ধা নিবেদন
মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন খানের প্রতি শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শ্রদ্ধা নিবেদন। ছবি: ইত্তেফাক

বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন খানের প্রতি শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শ্রদ্ধা নিবেদন, কবর জিয়ারত ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জানা যায়, শুক্রবার (৩ জুলাই) বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় চীফ হুইপের ব্যক্তিগত কর্মকর্তা আশ্রাফুল আলম বিপ্লব এর বাবা শিবচরের চরজানাজাত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. জাহাঙ্গীর হোসেন খানের আত্মার মাগফেরাত কামনায় চরজানাজাত ইউনিয়নের বিভিন্ন মসজিদসহ আশপাশের এলাকার কয়েকটি মসজিদে বাদ জুম্মা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে মরহুমের কবরে ফুলের ডালি দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করেন শিবচর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ আব্দুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস পাশা, চরজানাজাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রায়হান সরকার, চরজানাজাত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফী সরকার, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

উল্লেখ্য, জাহাঙ্গীর হোসেন খান ২৯ জুন বিকাল ৪টা ৩০মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত