বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

গোয়ালন্দে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ,  অভিযুক্ত আটক

গোয়ালন্দে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ,  অভিযুক্ত আটক
ফাইল ছবি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ৩য় শ্রেণির এক ছাত্রী ৬০ বছরের বৃদ্ধার যৌন লালসার শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক হাবিবুর রহমান হবি মণ্ডলকে (৬০) শুক্রবার আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। তিনি গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের নুরু মণ্ডল পাড়া গ্রামের হাতেম মণ্ডলের ছেলে।

ওই ছাত্রীর বাবা জানান, প্রতিদিনের মতো গত বুধবার বিকেলে তারা স্বামী-স্ত্রী মিলে মাঠে কাজ করতে যায়। তখন তার মেয়ে একাই বাড়িতে ছিলো। এসময় স্থানীয় হবি মণ্ডল তাদের বাড়িতে এসে তার মেয়েকে ধর্ষণ করে এবং এ বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়। ঘটনার পর তার শিশু মেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। কিন্তু মেয়েটি ভয়ে তাদেরকে কিছু বলতে সাহস পায়নি। এক পর্যায়ে তার স্ত্রী বিভিন্ন ভাবে জিজ্ঞাসা করলে শুক্রবার শিশুটি তার মায়ের কাছে ঘটনা খুলে বলে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান জানান, প্রাথমিকভাবে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ওই শিশুর কাছে ঘটনা শুনেই অভিযান চালিয়ে অভিযুক্ত হবি মণ্ডলকে আটক করা হয়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত