বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গোপালগঞ্জে করোনায় নতুন আক্রান্ত ২২

আপডেট : ০৪ জুলাই ২০২০, ০৯:৩৩

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় ২ স্বাস্থ্যকর্মী সহ  নতুন করে আরও ২২  জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯)  শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৬৫ জনে।

গত ২৪ ঘণ্টায় ১৬ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১৫ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩৮ জন ।  গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ১২ জন। 

আজ শনিবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য  জানান।

তিনি আরও জানান, নতুন করে গত ২৪ ঘণ্টায়  গোপালগঞ্জ সদরে ৯ জন, মুকসুদপুরে ১ জন, কোটালীপাড়ায় ১ জন, কাশিয়ানীতে ৫,  জন ও টুঙ্গিপাড়ায় ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন ।  

সিভিল সার্জন জানান, আক্রান্তদের  বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরও জানান, এ পর্যন্ত ৫ হাজার ৫০৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।এর মধ্যে মুকসুদপুরে ১৭১ জন, কাশিয়ানীতে ১৫১ জন, গোপালগঞ্জ সদরে ২০৯ জন, টুঙ্গিপাড়ায় ১১৬ জন ও কোটালীপাড়া উপজেলায় ১১৮ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক , নার্স ও স্বাস্থ্য কর্মী রয়েছেন ৬৬ জন ।

ইত্তেফাক/এমআরএম