বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

শ্রীপুরে ঢাবি ছাত্রীসহ মা ভাইকে কুপিয়ে ছিনতাইয়ের ঘটনায় আটক ২

শ্রীপুরে ঢাবি ছাত্রীসহ মা ভাইকে কুপিয়ে ছিনতাইয়ের ঘটনায় আটক ২
মাগুরার শ্রীপুরে ছিনতাইয়ের ঘটনায় পুলিশে হাতে আটক ইরাদ আলী। ছবি: ইত্তেফাক

মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি গ্রামে শনিবার (৪ জুলাই) সকালে ঘটে যাওয়া দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষের ছাত্রী তাসনিয়া জামান স্বর্ণা (২১), ছোটভাই সাব্বির হোসেন (১৯) ও তার মা রোকেয়া বেগমকে (৫২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নগদ ৮০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান দুটি মোবাইল সেট ছিনতাই করা হয়।

অভিযোগ পাওয়ার পর পুলিশ ছিনতাই হওয়া একটি মোবাইল সেট, পার্স, কিছু টাকা ও শিক্ষার্থীর পরিচয়পত্র উদ্ধারসহ দুইজনকে আটক করা।

আটকরা হলেন, সোনাতুন্দি গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ও ইরাদ আলী (২০) ও রায়হান মোল্যা (৪৫)।

ভূক্তভোগীরা জানান, ঘটনার দিন সকাল ১০টার দিকে তারা তিনজন একটি ব্যাটারি চালিত অটোবাইক ভাড়া করে সোনাতুন্দি গ্রাম থেকে কেনাকাটার জন্য মাগুরার উদ্দেশ্যে যাত্রা করেন। পথে ওই গ্রামের আবু বিশ্বাসের দোকানের সামনে পৌঁছলে তাদের ওপর রাহেন, ইরাদ, আকিদ, তাহিদসহ বেশ কয়েকজন যুবক আক্রমণ করে। এসময় তাদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে নগদ ৮০ হাজার টাকা, দুটি দামী মোবাইল সেট ও স্বর্ণালঙ্কার ছিনতাই করা হয়। আহতের মধ্যে সাব্বির হোসেনকে মূমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ বলেন, ছিনতাইয়ের সংবাদ শুনে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনায় জড়িত দুইজনকে আটক করে। বাকিদের আটকের বিষয়ে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। এবিষয়ে শ্রীপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত