বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

করোনা জয় করলেন ইউএনও ও তার পরিবার

করোনা জয় করলেন ইউএনও ও তার পরিবার
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো, তার স্ত্রী শাপলা রাণী ও ছেলে শ্রীশান্ত মাহাতো। ছবি-ইত্তেফাক

করোনাকে জয় করলেন রাজশাহী তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো, তার স্ত্রী শাপলা রাণী ও ছেলে শ্রীশান্ত মাহাতো। রবিবার তাদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে।

এর আগে গত ২৪ জুন জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন ইউএনও। ২৫ জুন তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। এর দুইদিন পর তার স্ত্রী ও ছেলেরও করোনা পজিটিভ আসে। এরপর থেকে নিজ বাসস্থান সরকারি কোয়ার্টারেই আইসোলেশনে ছিলেন তারা। পরবর্তীতে বগুড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তারা।

এদিকে করোনা পরিস্থিতি মোকাবিলায় মাঠে কাজ করে যাওয়া এই কর্মকর্তার করোনামুক্ত হওয়ার খবরে এলাকাবাসীর মধ্যেও স্বস্তি ফিরে এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোজি আরা খাতুন বিষয়টি নিশ্চিত করে জানান, ‘ইউএনও ও তার পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার রির্পোট নেগেটিভ এসেছে জেনে খুব ভালো লাগল।’

ইউএনও প্রথমেই সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘করোনাকে ভয় নয়, আক্রান্ত হলে চিকিৎসকদের প্রয়োজনীয় পরামর্শ মেনে চলাসহ মনোবল শক্ত রেখে একে জয় করতে হবে। করোনায় আক্রান্ত অবস্থায় যারা আমাকে বিভিন্ন পরার্মশ দিয়েছেন, সর্বপরি আমার পরিবারের সুস্থতার জন্য মঙ্গল কামনা করেছেন তাদের প্রতি এবং তানোরবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।’

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত