বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ৮শ ছাড়িয়েছে  

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ৮শ ছাড়িয়েছে  
ফাইল ছবি

গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৮ শ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় ১ চিকিৎসক ও ২ স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৩১ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৩০ জনে। গত ২৪ ঘণ্টায় ২১জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫২ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৬৫ জন। গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ১৩ জন। আজ সোমবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি আরো জানান, নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ৭জন, মুকসুদপুরে ৩জন, কাশিয়ানীতে ৫জন, কোটালীপাড়ায় ৫জন ও টুঙ্গিপাড়ায় ১১জন করোনায় আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত ৫৬৭১টি নমূনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ১৮২জন, কাশিয়ানীতে ১৫৬জন, গোপালগঞ্জ সদরে ২৩৩জন, টুঙ্গিপাড়ায় ১৩৩জন ও কোটালীপাড়া উপজেলায় ১২৬জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন ৭২জন।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত