বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

পুলিশ হেফাজতে থাকা শিশুটিকে ফিরে পেলেন বাবা

পুলিশ হেফাজতে থাকা শিশুটিকে ফিরে পেলেন বাবা
শিশু নূর আহম্মদ আলী সোহাগ ওরফে আলিফ ও তার বাবা আব্দুল্লাহ-আল-মানুন। ছবি-ইত্তেফাক

রাজশাহী বাস টার্মিনালে অভিভাবকহীনভাবে পাওয়া শিশু নূর আহম্মদ আলী সোহাগ ওরফে আলিফকে তার বাবা আব্দুল্লাহ-আল-মানুনের হাতে তুলে দিয়েছে পুলিশ। আমবাগান দেখতে ঢাকা থেকে একাই রাজশাহী এসেছিল নয় বছরের এই শিশু। এ নিয়ে ইত্তেফাক অনলাইনসহ বিভিন্ন গণমাধ্যম ও ফেসবুকে খবর প্রচারিত হয়। পরে আলিফের বাবার খোঁজ পায় রাজশাহীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। তার বাবা রাজশাহী পৌঁছালে শনিবার রাতে পুলিশ হেফাজতে থাকা ওই শিশুকে তার বাবার হাতে তুলে দেওয়া হয়।

শিশু আলিফ শেরপুর জেলার নকলা থানার কুর্শা বাদাগৈড় খইড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। তার বাবার নাম আব্দুল্লাহ-আল-মামুন। হস্তান্তরের সময় তার নানী আনোয়ারা বেগমও থানায় উপস্থিত ছিলেন।

রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, শিশুটির বাবা ও মার মধ্যে নয় বছর আগেই ডির্ভোস হয়েছে। তাই পারিবারিকভাবে সর্বসম্মতিক্রমে শিশুটির ইচ্ছানুযায়ী আপাতত সে নানা-নানীর বাড়িতে থেকেই লেখাপড়া চালিয়ে যাবে।

এর আগে আম বাগান দেখতে রাজশাহী আসে শিশু সোহাগ ওরফে আলিফ।

রাজশাহীর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে শুক্রবার রাত ৮টার দিকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। পরে পুলিশের কাছে হস্তান্তর করে। শিশুটি মহানগরীর বোয়ালিয়া থানার পুলিশ হেফাজতে ছিল। কিন্তু সে বাড়ির ঠিকানা এবং পরিচিত কারও মোবাইল নম্বরও বলতে পারেনি।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত