বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা উপসর্গ নিয়ে মৃত্যু
মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা স ম জসিম উদ্দিন

নওগাঁর মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা স ম জসিম উদ্দিন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। সোমবার সকাল ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ মশিউর রহমান বলেন, জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার (২ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে আসা হয়। তারপর আমরা করোনাভাইরাস পরীক্ষা করার জন্য পরামর্শ দিয়েছিলাম। সেদিন তিনি করোনা নমুনা দেননি। তিনি যখন বেশি অসুস্থ হয়ে পড়েন পরের দিন শনিবার সকাল ৭টার দিকে আবারও তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এসময় আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দেই এবং করোনা নমুনা সংগ্রহ করা হয়। এরপর অবস্থা গুরুতর হওয়ায় অক্সিজেন দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ৩০ নম্বর করোনা ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সোমবার সকালে মারা যান। তবে করোনা রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

মান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল হালিম করোনা উপসর্গ নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান স ম জসিম উদ্দিন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা পরিষদের পক্ষ থেকে আমরা সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি।

এছাড়াও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক পাট ও বস্ত্র মন্ত্রী মোহা: ইমাজ উদ্দিন প্রামানিক গভীর শোক ও শোক সমপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া স্থানীয় ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসছে। তিনি ৪০ বছর ধরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত