বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩৪ °সে

খুলনায় করোনায় উপজেলা প্রশাসনিক কর্মকর্তার মৃত্যু

খুলনায় করোনায় উপজেলা প্রশাসনিক কর্মকর্তার মৃত্যু
গোলাম সারোয়ার খান। ছবি-ইত্তেফাক

করোনায় আক্রান্ত হয়ে খুলনার দিঘলিয়া উপজেলা প্রশাসনিক কর্মকর্তা গোলাম সারোয়ার খান (৫৮) মারা গেছেন। সোমবার সকাল ৬টায় খুলনা সদর হাসপাতালের ফ্লু কর্নারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দিঘলিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর দাশ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মৃত গোলাম সারোয়ার খানের ছেলে কেএম সাদিক হাসান সানি জানান, গত ৪ জুলাই তার বাবা গোলাম সারোয়ার খানের করোনার রিপোর্টে পজিটিভ আসে। সোমবার সকাল ৬টায় খুলনা সদর হাসপাতালের ফ্লু কর্নারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বাড়ি বরিশাল জেলার আগৈলঝরা উপজেলায়। এ নিয়ে খুলনায় করোনায় আক্রান্ত হয়ে ৩৪ জনের মৃত্যু হলো।

এদিকে, করোনার উপসর্গে ইমাম হোসেন বাচ্চু (৫৫) নামে আরেক জনের মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত বাচ্চু নগরীর রায়েরমহলের সৈয়দ আলতাফ হোসেনের ছেলে।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ও ফ্লু কর্নারের মুখপাত্র ডা. ফরিদ উদ্দিন আহমেদ জানান, সর্দি, জ্বরসহ করোনার উপসর্গ নিয়ে ইমাম হোসেন বাচ্চু খুমেকের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডা. ফরিদউদ্দিন আহমেদ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত