বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

রাজশাহীতে ইসলামী ব্যাংকের শাখা লকডাউন

রাজশাহীতে ইসলামী ব্যাংকের শাখা লকডাউন
ফাইল ছবি

ইসলামী ব্যাংক রাজশাহী শাখার (আলুপট্টি, দৈনিক বার্তা কমপ্লেক্স) ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর পর শাখাটি লকডাউন ঘোষণা করে সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। আক্রান্ত সকলকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ব্যাংক সূত্র জানা যায়, ১১ জনের করোনা শনাক্তের পর জনস্বার্থে ব্যাংকটি লকডাউন করা হয়েছে। পরবর্তীতে সকল পক্ষের সাথে আলোচনা সাপেক্ষে স্বাস্থ্যবিধি মেনে শাখাটি আবারো খোলা হবে।

সূত্র মতে, শুক্রবার (৩ জুলাই) ব্যাংকটির ১৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। রবিবার (৫ জুন) প্রাপ্ত রেজাল্টে যেখানে ১১ জনের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে ১০জন আলুপট্টি শাখায় ও ১জন কেশবপুর শাখায় কর্মরত। ব্যাংকটির আলুপট্টি শাখায় ৮০ জনকর্মরত আছেন। পর্যায়ক্রমে প্রত্যেকের নমুনা পরীক্ষার উদ্যোগ নিয়েছে ব্যাংকটির কর্তৃপক্ষ।

এদিকে রাজশাহী জেলায় রবিবার করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১০৮ জনে। এর মধ্যে রাজশাহী সিটি করপোরেশন এলাকার ৮০৮ জন। এছাড়া জেলার বাঘা উপজেলায় ২০, চারঘাটে ৩০, পুঠিয়ায় ১৪, দুর্গাপুরে ১৫, বাগমারায় ৩১, মোহনপুরে ৪৬, তানোরে ৪৩, পবায় ৭৬ এবং গোদাগাড়ীতে ১১ জন করোনা রোগী শনাক্ত হয়।

সিভিল সার্জন দপ্তরের তথ্য মতে, এ পর্যন্ত রাজশাহী শহরে ছয়জন এবং বাঘা, চারঘাট, মোহনপুর ও পবায় একজন করে ১০ জন মারা গেছেন। সুস্থ হয়ে হয়েছেন নগরীতে ৫৫, বাঘায় চার, চারঘাটে ১৩, পুঠিয়ায় ১২, দুর্গাপুরে তিন, বাগমারায় ১৬, মোহনপুরে ৩২, তানোরে ১৩, পবায় ৭ ও গোদাগাড়ীতে একজন।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত