বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্ত্রী ছোঁড়া এসিডে ঝলসে গেলো স্বামী!

আপডেট : ০৯ জুলাই ২০২০, ১৬:৫৭

নেত্রকোনার মদনে স্ত্রীর ছোঁড়া এসিডে মুখসহ সারা শরীর ঝলসে গেছে স্বামী মাহমুদ হাসানের। বুধবার (৮ জুলাই) রাতে মদন পৌরসভার বাড়ি ভাদেরা রোডে ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। 

হাসান মদন উপজেলায় রাষ্ট্রায়াত্ত একটি ব্যাংকের কর্মচারী।

জানা যায়, মাহমুদ প্রথম স্ত্রী নাছিমা আক্তারের সঙ্গে দীর্ঘদিন দাম্পত্য জীবন অতিবাহিত করলেও কোনো সন্তান না হওয়ায় তিনি গত ৭ দিন হলো  দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু দ্বিতীয় স্ত্রীকে মদনে নিয়ে আসেননি।  এ নিয়ে বুধবার রাতে স্বামীর সঙ্গে প্রথম স্ত্রী নাছিমা আক্তারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ের প্রথম স্ত্রী নাছিমা আক্তার পূর্বপরিকল্পিত ভাবে তাকে এসিড নিক্ষেপ করে। 

গুরুতর অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়। 

ভাড়া বাসার মালিক আক্কাস উদ্দিন মাস্টার জানান, ভাড়াটিয়ার চিৎকারে ঘটনাস্থলে পৌঁছে দেখি তার মুখসহ সারা শরীর ঝলসে গেছে। তাৎক্ষনিক থানায় খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং তার স্ত্রী নাছিমাকে আটক করে।

কর্তব্যরত চিকিৎসক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফখরুল হাসান চৌধুরী  জানান, অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করলে সেখানকার চিকিৎসক ওই রাতেই ঢাকা বার্ণ ইউনিটে পাঠায়। 

মদন থানার অফিসার ইনচার্জ মো. রমিজুল হক জানান, ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে। অভিযুক্ত স্ত্রী নাছিমাকে আটক করে বৃহস্পতিবার নেত্রকোনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আলামতের রির্পোট ও অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এসি