বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

ইয়াবা পাচারকালে নারীসহ আটক ৫

ইয়াবা পাচারকালে নারীসহ আটক ৫
পৃথক অভিযানে নারীসহ ৫ জনকে আটক। ছবি-ইত্তেফাক

ট্রাকে-পিকআপে করে ইয়াবা পাচারকালে লোহাগাড়া উপজেলায় বুধবার রাতে পৃথক অভিযানে নারীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এ সময়ে তাদের কাছ থেকে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, পিকআপ ও মিনি ট্রাক জব্ধ করা হয়। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি লোহাগাড়া থানার আফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- কক্সবাজারের চকরিয়া ফাঁসিয়াখালী এলাকার মৃত আলী আহমদের ছেলে শফি (৩৫), চকরিয়া উত্তর হারবাং কোরবানিয়াঘোনা এলাকার আকতার হোসেনের ছেলে মাঈনুদ্দিন (২৭), কক্সবাজার পৌরসভার মহাজন পাড়ার মৃত মো: আলীর ছেলে নরুল বশর (৩৪) টেকনাফের নুর আলমের স্ত্রী আয়েশা খাতুন (২৫), টেকনাফের ওয়াইকং বালু খালী এলাকার মৃত সৈয়দ কবিরের ছেলে মুসা আকবর রুবেল (২৫)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ওসি জাকের হোসাইন মাহমুদ ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের একটি পিকআপে তল্লাশি চালিয়ে আয়েশা খাতুন, মাঈনুদ্দিন, শফি ও নুরুল বশরকে ৩ হাজার পিস ও একটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে মুসা আকবর রুবেলকে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ গণমাধ্যমকে জানান, মাদক পাচারকারী ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে অভিযান চলছে। মাদক বিক্রেতারা যে দলেরই হোক না কেন এবং যতই ক্ষমতাশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি মামলা রজু করা হয়েছে।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত