বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

দেবিদ্বারে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 

দেবিদ্বারে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
ফাইল ছবি

কুমিল্লার দেবিদ্বারে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে এক নারী মারা যান। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, ফতেহাবাদ ইউনিয়নের কোটনা গ্রামের মতৃ আবছুর উদ্দিনের ছেলে মো. আবু তাহের (৭০) ও তার স্ত্রী জোবেদা খাতুন (৫০)।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের জাফরগঞ্জ ইউনিয়নের বেগমাবাদ মোড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মিরপুর ফাঁড়ি পুলিশ এসে সিএনজিতে আটকে থাকা আবু তাহেরের মরদেহ উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

আহত চারজন হলেন, দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামের লনী দাসের ছেলে তাপস দাস (২৫), জাফরগঞ্জ ইউনিয়নের সাইচাপাড়ার গ্রামের মো. বাচ্চু মিয়ার ছেলে মো. ফারুক হোসেন (৩০) ও একই ইউনিয়নের ডালকর পাড়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মো. আলাউদ্দিন (২২) এবং গুনাঘর উত্তর ইউনিয়নের আয়েত আলীর ছেলে মো. মামুন মিয়া (২০)।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে চারজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সম্রাট হাসান অন্তর ও আজিজুর রহমান নামে দুইজন প্রত্যাক্ষদর্শী জানান, কুমিল্লা থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি আন্তঃজেলা ট্রাকটি সন্ধ্যা ৭টার দিকে দুর্ঘটনাস্থলে এসে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবোঝাই সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান ও হাসপাতালে নেওয়ার পথে এক নারীর মৃত্যু হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে মিরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুর রব রাত ৯টা ১৫ মিনিটে এ প্রতিবেদককে জানান, ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনাস্থল একজনের মরদেহ উদ্ধার করা হয়। আহত অবস্থায় পাঁচজনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে এক নারীর মৃত্যু হয়। স্থানীয়দের সহযোগিতায় ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক বা হেলপার পালিয়ে যান। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত