শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঘিওরে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

আপডেট : ১১ জুলাই ২০২০, ০৭:৩৪

মানিকগঞ্জের ঘিওর উপজেলার ধুলন্ডী এলাকায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মারা গেছেন। শুক্রবার সকাল ১১ টায় আহত হয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

নিহত মোটরসাইকেল আরোহী মো. মঈন খান (১৯) ঘিওর উপজেলার পাঁচুরিয়া গ্রামের মো. মৃত আবুবকর খান মজনুর ছেলে। মঈন ঢাকায় একটি হাফিজিয়া মাদ্রাসায় পড়তেন। করোনার বন্ধে তিনি বাড়িতে এসেছেন বলে জানান নিহতের ফুফাতো চাচা খোন্দকার আকবর হোসেন বাবলু।

বরঙ্গাইল হাই ওয়ে পুলিশ ফাঁড়ির ইন-চার্জ বাসুদেব সিনহা বলেন, সকাল ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে মহাদেবপুর ব্রিজের কাছে বড় ধুলন্ডী এলাকায় ঢাকাগামী দূরপাল্লার গোল্ডেন লাইনের বাসের সাথে নিহত মঈন খানের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমরে মুচরে যায় এবং মঈন খানের মাথাসহ শরীরে আঘাত পান। তাকে দ্রুত মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে স্বজনরা সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দুর্ঘটনার পর বাসটিকে জব্দ করা হয়েছে। তবে, চালক ও সহযোগি পালিয়েছে।  

ইত্তেফাক/কেকে