বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

ভিডিও কনফারেন্সে খোঁজখবর নিচ্ছেন নাহিম রাজ্জাক

ভিডিও কনফারেন্সে খোঁজখবর নিচ্ছেন নাহিম রাজ্জাক
ভিডিও কনফারেন্সে খোঁজখবর নিচ্ছেন নাহিম রাজ্জাক

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় ভিডিও কনফারেন্সে শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের খোঁজ নেন শরিয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক।

বর্তমান পরিস্থিতিতে ঘর বন্দী সাধারণত খেটে খাওয়া মানুষ। পাশাপাশি বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এবং জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা কিভাবে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন এবং কেমন আছেন তা জানতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে খোঁজখবর নিচ্ছেন শরীয়তপুর-৩ আসনে সংসদ সদস্য নাহিম রাজ্জাক।

প্রতিনিয়তই ভেদরগঞ্জ উপজেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সভাপতিদের সাথে মতবিনিময় করছেন শরীয়তপুরের মাটি ও মানুষের নেতা জননেতা নাহিম রাজ্জাক। পাশাপাশি যুক্ত হয়েছিলেন উপজেলা প্রশাসক ও উপজেলা শিক্ষা অফিসাররা। ভিডিও কনফারেন্সে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান শিক্ষকগণ বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করলে তাদের সমস্যা সমাধানের আশ্বাস দেন।

রবিবার (১২ জুলাই) বেলা সাড়ে ১১ টায় এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এ ভার্চুয়াল মত বিনিময় করেন তিনি। এতে অংশ নেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মন্নান বেপারি, ছয়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মামুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন, সুলতানা মাহমুদ(সীমন) সভাপতি,ভেনপা নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয়, আমিনুল ইসলাম, সুপার ,মনুয়া আলহাজ্ব কাজী দিদার বক্স ইসলামীয়া দাখিল মাদ্রাসা, মোঃ আব্দুর রব, সুপার মনুয়া আহলে সুন্নাহ ইসলামীয়া দাখিল মাদ্রাসা, খালেদ মোহাম্মদ আলমগীর, প্রধান শিক্ষক, আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়।

ইত্তেফাক/আরএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত