বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

সাতক্ষীরার এমপি মোস্তাক আহমেদ রবি করোনায় আক্রান্ত

সাতক্ষীরার এমপি মোস্তাক আহমেদ রবি করোনায় আক্রান্ত
সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি [ফাইল ছবি]

সাতক্ষীরা-২ (সদর) আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি করোনায় আক্রান্ত হয়েছেন। একই দিনে এক পরিবারের তিনজনসহ ৬ জন করোনা শনাক্ত হয়েছে বলে সাতক্ষীরা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডা. জয়ন্ত সরকার সোমবার (১৩ জুলাই) বিকালে জানান, গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি ও একই পরিবারের তিনজনসহ মোট ৬ জন করোনা শনাক্ত হয়েছে। অন্যরা হলেন সাতক্ষীরা জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুস সবুর, তার স্ত্রী হোসনে আরা বেগম, তার ছেলে দৈনিক যুগের বার্তার সম্পাদক আবু নাসের মো. আবু সাইদ, সদর উপজেলার ঘোনা গ্রামের প্রসাদ কুমার মজুমদার এবং তালা উপজেলার মুডাকলিয়া গ্রামের হাজিরা বেগম।

এ নিয়ে জেলায় সোমবার পর্যন্ত ৩৯০ জন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৩৬ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৭টি রিপোর্ট পজিটিভ, ৩ জনের রেজাল্ট এখনও আসেনি এবং বাকী সব রিপোর্ট নেগেটিভ এসেছে বলে এই স্বাস্থ্য কর্মকর্তা জানান।

এদিকে সোমবার উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা থেকে ঢাকায় চলে যান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। ঢাকায় যাওয়ার প্রাক্কালে তিনি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকলকে সরকারি স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়েছেন।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত