বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

পাকুন্দিয়ায় সড়কে ধস: যোগাযোগ বিছিন্ন

পাকুন্দিয়ায় সড়কে ধস: যোগাযোগ বিছিন্ন
সড়ক ধসে পড়ে যান চলাচল বন্ধ। ছবি-ইত্তেফাক 

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এলজিইডির অধীন গুরুত্বপূর্ণ মঠখোলা-মির্জাপুর সড়কের একটি অংশ ধসে গিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে। ব্যস্ততম এ সড়কটি ধসে পড়ে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় রাজধানী ঢাকার সাথে যোগাযোগ বিছিন্ন হয়ে পড়েছে। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে পথচারী ও ঢাকাগামী যাত্রীদের। গত দুই দিনের টানা বর্ষণের ফলে সড়কটির ওই অংশটি ধসে পড়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

সরজমিনে দেখা যায়, উপজেলার মঠখোলা-মির্জাপুর সড়কটির হাজী জাফর আলী কলেজ সংলগ্ন স্থানে ধসে গিয়ে দেবে গেছে । এ সড়ক দিয়ে প্রতিদিন পাকুন্দিয়াসহ পার্শবর্তী কটিয়াদী উপজেলার হাজারো লোকজন থানারঘাট হয়ে কাপাসিয়া-গাজীপুর ও রাজধানী ঢাকায় যাতায়াত করে থাকেন। এছাড়া রিকশা, অটোরিকশা, বাস, ট্রাক, পিকআপসহ শতশত ছোট-বড় যানবাহন এ সড়কটি দিয়ে চলাচল করে থাকে। কিন্তু সড়কে ধস নামায় চরম ভোগান্তিতে পড়েছেন ওই সড়ক দিয়ে চলাচলরত পথচারী ও বিভিন্ন এলাকা থেকে ছেড়ে আসা যানবাহনের যাত্রীরা।

এগারসিন্দুর ইউপি চেয়ারম্যান মতিউর রহমান সরকার জানান, সড়কটি একবার ঠিক করা হলেও টানা বর্ষণের ফলে আবারো ভেঙ্গে গেছে। বিষয়টি উপজেলা প্রকৌশলী অফিসকে জানানো হয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী মো. হাবিবুল্লাহ ইত্তেফাককে বলেন, সড়কের ধসে পড়া অংশটি খুব শিগগিরই সংস্কার করতে যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত