বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭
৩৩ °সে

সাভারে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা

সাভারে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা
সাভার। ফাইল ছবি

সাভারে এক অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার ভোর রাতে সাভারের জামসিং জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই অটোরিকশা চালকের নাম মিন্টু শেখ (৩৫)। তিনি নড়াইল জেলার লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে এবং সাভারের ছায়াবিথি এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন।

পুলিশ জানায়, ভোর রাতে জামসিং জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় ওই অটোরিকশা চালককে গলায় ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা তার অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে। কিন্তু ওই এলাকায় মানুষের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা অটোরিকশা রেখেই পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই চালককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের এবং অটোরিকশা চালকের হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত