বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

ডামুড্যায় বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

ডামুড্যায় বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন
ডামুড্যায় বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন।ছবি: ইত্তেফাক

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় ডামুড্যা পৌরসভা ও দারুল আমান ইউনিয়নে ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই স্লোগানকে সামনে রেখে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন, ইভটিজিং মুক্ত সমাজ গড়তে প্রতিশ্রুতিবদ্ধ বিষয়ক সচেতনতামূলক বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর সাড়ে ১১ টায় ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসানের সভাপতিত্বে ডামুড্যা পৌরসভায় এবং পর্যায়ক্রমে দারুল আমান ইউনিয়নে এ অনুষ্ঠানের আয়োজন করে ডামুড্যা থানা পুলিশ।

এতে প্রধান অতিথি ছিলেন গোসাইরহাট সার্কেল তানভীর আহমদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন ডামুড্যা পৌরসভার ৬ নং ওয়ার্ডের কমিশনার ও প্যানেল মেয়র আসাদুজ্জামান বাচ্চু।

আরও পড়ুন: করোনা মৌসুমি ভাইরাস নয়, প্রতি বছর আসবে না: ডব্লিউএইচও

এ সময় ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান বলেন, ‘এখন বিট পুলিশিং এর ক্ষেত্রেও সহযোগিতা করবেন। অত্র এলাকার মাদক, সন্ত্রাস, ইভটিজিং, পারিবারিক কলহ, নারী নির্যাতন ও ছোটোখাটো মারামারিসহ বিষয়গুলো নিয়ে বিট পুলিশিং কার্যক্রমে আপনারা সহযোগিতা করবেন।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাচ্ছেন, পুলিশের এই সেবাটা মানুষের দোরগোড়ায় নিয়ে যেতে। যাতে জনগণের কাছে আরও সহজে পুলিশের এই সেবা পৌঁছে দিতে পারেন।’

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত