বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

উল্লাপাড়ায় চাচাতো ভাইয়ের এলোপাথাড়ি কোপে বোন খুন

উল্লাপাড়ায় চাচাতো ভাইয়ের এলোপাথাড়ি কোপে বোন খুন
সলঙ্গা থানা। ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শাপাল খাতুন (১৫) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে। মঙ্গলবার বেলা ১০টার দিকে উপজেলার সলঙ্গা ইউনিয়নের শহরিয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় মা সাজেদা খাতুন আহত হন। পুলিশ ঘাতকে গ্রেফতার করেছে। তবে হত্যার কারণ এখনও জানা যায়নি।

নিহত স্কুলছাত্রী ওই গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে। সে ধামাইকান্দি কেফায়েত আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল। ঘাতকের নাম আতিকুর রহমান আশিক (১৯)। সম্পর্কে সে শাপলার চাচাতো ভাই।

সলঙ্গা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক রায়হান জানান, পূর্ব শত্রুতার জেরে শাপলাকে বাড়ির পাশের ফাঁকা জায়গায় বটি দিয়ে এলোপাথারি কোপায় আশিক। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। শাপলাকে বাঁচাতে গিয়ে তার মা সাজেদা খাতুনও আহত হন। আশিককে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়ছে।

এ ব্যাপারে শাপলা খাতুনের বাবা আব্দুল কুদ্দুস বাদী হয়ে আতিকুর রহমান আশিক, তার বাবা আব্দুল আজিজ ও মা কল্পনা খাতুনকে আসামী করে সলঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড জেড এম তাজুল হুদা জানান, খুনরে কারণ জানতে তদন্ত চলছে। শাপলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত