বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

লোহাগাড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৭

লোহাগাড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৭
লোহাগাড়ায় দুর্ঘটনা কবলিত বাস। ছবি: ইত্তেফাক

চট্টগ্রামের লোহাগাড়ায় সিমেন্ট বোঝাই ট্রাক ও সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত ও বাসের ১৫ যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আমিরাবাদের বার আউলিয়া ডিগ্রি কলেজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চন নগরের বাদামতলা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. শওকত (২৪) এবং ঝালকাঠি জেলার রাজারপুর এলাকার মোহাম্মদ জলিলের ছেলে মোস্তাফিজুর রহমান (৩২)।

আহতদের মধ্যে যাদের পরিচয় জানা গেছে তারা হলেন- কক্সবাজার জেলার রামু জোয়ারিয়ানালা ইউনিয়নের পূর্ব পাড়ার মাওলানা সিরাজুল ইসলাম (৫৫) ও তার ছেলে ইমরান খান (২৮) এবং একই ইউনিয়নের ঘোনারপাড়া ইলিয়াছ সওদাগরের ছেলে রায়হানুল আবেদীন তমাল (২৮)। এদের মধ্যে ইমরান খানের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: আবাসিক হোটেলে তরুণিকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৫

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সংঘর্ষের ফলে বাসটি উল্টে রাস্তায় এবং ট্রাকটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ১৭ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছির আরাফাত জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত