বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ১৬ শ ছাড়াল  

আপডেট : ৩১ জুলাই ২০২০, ১১:৫১

গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ৬ শ’ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪৭ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬০৯ জনে।  শুক্রবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য  জানান।
 
তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় ১০ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১২৫ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৪৫৫ জন। গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ২৮ জন। মুকসুদপুরে আত্মহত্যা করেছে ১ করোনা রোগী।

তিনি জানান, নতুন করে গত ২৪ ঘণ্টায়  গোপালগঞ্জ সদরে ২৬ জন, টুঙ্গিপাড়ায় ৬ জন, কোটালীপাড়ায় ৯ জন, কাশিয়ানীতে ৫ জন ও মুকসুদপুরে ১ জন  করোনায় আক্রান্ত হয়েছেন ।  সিভিল সার্জন জানান, আক্রান্তদের  বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারামর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত ৭৫৫৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।এর মধ্যে গোপালগঞ্জ সদরে ৫৬২ জন, টুঙ্গিপাড়ায় ২৫৭ জন, কোটালীপাড়ায় ২৬০ জন, কাশিয়ানীতে  ২৬৩ জন ও  মুকসুদপু উপজেলায় ২৬৭  জনের দেহে করোনা সনাক্ত হয়েছে।  আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মী রয়েছেন ১২৫ জন।

ইত্তেফাক/এমআর