বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২৫

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২৫
হাটিকুমরুল থানা। ছবি: গুগল ম্যাপ থেকে

সিরাজগঞ্জে সলঙ্গা থানার চড়িয়া কান্দিপাড়া এলাকায় তিনটি ট্রাকের সংঘর্ষে আতিয়া খাতুন (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকের অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত আতিয়া খাতুন রাজশাহীর পুঠিয়া উপজেলার সাগর হোসেনের স্ত্রী। আহত ২৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই রফিকুল ইসলাম বলেন, ঢাকা থেকে একটি ট্রাক ঈদযাত্রী নিয়ে নাটোর যাচ্ছিল। ট্রাকটি হাটিকুমরুল-বনপাড়া চড়িয়া কান্দিপাড়ায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়া যায়।

আরও পড়ুন: টাঙ্গাইলে নৌকায় যাত্রাকালে বিদ্যুতস্পৃষ্টে ৫ জনের মৃত্যু

সংবাদ পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা, সলঙ্গা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। এ ছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি উদ্ধার করে হাটিকুমরুল থানা নিয়ে যায়।

এ বিষয়ে হাটিকুমরুল সাখাওয়াত হাসপাতালের পরিচালক ডা. মো. রবিউল ইসলাম বলেন, এক নারী যাত্রীকে হাসপাতালে নিয়ে আসার পথে মারা যায়।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত