বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

কর্মহীন মানুষের দ্বারে দ্বারে বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (উত্তর) দম্পতি

কর্মহীন মানুষের দ্বারে দ্বারে বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (উত্তর) দম্পতি
দরিদ্র-পীড়িত মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেন বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (উত্তর) দম্পতি। ছবি: ইত্তেফাক 

রাতের আধারে কর্মহীন অসহায়, হতদরিদ্র মানুষের বাড়িতে ঈদ শুভেচ্ছা স্বরূপ খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) দম্পতি। ব্যক্তিগত উদ্যোগে রেশন ও ঈদ শপিংয়ের টাকা দিয়ে বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম ও তার সহমর্ধীনি দিলরুবা আলম দম্পতি মানুষের পাশে দাঁড়িয়েছেন।

শুক্রবার নগরীর বিভিন্ন দরিদ্র এলাকা ঘুরে ঘুরে এ খাবার পৌছে দেয়ার সময় পুলিশ কর্মকর্তা খাইরুল আলম সাবাদিকদের জানান, দেশের এই করোনার দুর্যোগময় পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধা হয়ে পরিবার নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। তিনি বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশ গড়তে পুলিশ সদস্যরা দিন-রাত কাজ করে যাচ্ছে। মানুষের যে কোনো সমস্যায় সেবা দিতে প্রস্তুত রয়েছি। তিনি খাদ্য সহায়তা প্রদানকালে করোনাকালে স্বাস্থ্য বিধি মানতে সকলকে পরামর্শ দিচ্ছেন।

মো. খাইরুল আলম ইতিপূর্বে বিএমপি’র ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার পদে এবং বর্তমানে বিএমপি’র উত্তর বিভাগের দায়িত্ব পালনকালে নানান কার্যক্রমে প্রশংসিত হয়েছেন। তিনি জনসচেতনামূলক কার্যক্রমে ব্যক্তি উদ্যোগে ইতিমধ্যে মাস্ক, স্যানিটাইজার বিতরণ সহ ট্রাফিকের দায়িত্ব পালন কালেও মানুষের পাশে থেকে সেবা নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত