বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

৪ বছরের শিশুকে গলাটিপে হত্যা করেছিল চাচাতো ভাই

৪ বছরের শিশুকে গলাটিপে হত্যা করেছিল চাচাতো ভাই
ছবি: সংগৃহীত

ক্ষোভ থেকে শিশু মুজাহেদুল ইসলামকে (৪) গলাটিপে হত্যা করে আপন চাচাতো ভাই। শিশু মুজাহেদুলকে হত্যার কথা স্বীকার করে চাচাতো ভাই আবির (১৪) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে পুলিশের সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় মেট্রোপলিটন হাজীরহাট থানায় সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওসার জানান, গত ২৮ জুলাই মুজাহেদুলের সঙ্গে ঝগড়া হয় আবিরের। এ ঘটনায় মুজাহেদুলের মা আবিরকে আঘাত করলে সেও পাল্টা আঘাত করে। ঘটনা জানার পর ওই দিন রাতে মুজাহেদুলের বাবা আবিরকে মারধর করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আবির ২৯ জুলাই বিকেল সাড়ে ৫টায় পাশের বাঁশ ঝাড়ের মধ্যে তার ভাই মুজাহিদুলকে ডেকে এনে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে।

আরও পড়ুন: রংপুরে ছয় হাজার মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত

সংবাদ সম্মেলনে অন্যদের উপস্থিত ছিলেন, পরশুরাম জোনের সহকারী পুলিশ কমিশনার শেখ মো. জিন্নাহ আল মামুন, হাজীরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গত ২৯ জুলাই দুপুরে হাজীরহাট থানাধীন পশ্চিম রাজেন্দ্রপুর শালমারা গ্রামের হাফিজুল ইসলামের ছেলে মুজাহেদুল ইসলাম নিখোঁজ হয়। এ ঘটনায় নিহতের বাবা থানায় মামলা দায়ের করলে মেট্রোপলিটন পুলিশ লাশ উদ্ধার ও ঘটনার রহস্য জানতে মাঠে নামেন। ৩০ জুলাই দুপুরে মুজাহেদুলের বাড়ির পাশে একটি বিলের ধার থেকে তার রক্তাত্ব লাশ উদ্ধার করা হয়। ওইদিনই আবিরকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত