বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

ফকিরহাটে বাস মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু

ফকিরহাটে বাস মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু
ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যুতে স্থানীয়দের সড়ক অবরোধ। ছবি: ইত্তেফাক

বাগেরহাটের ফকিরহাটে বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলার খুলনা-মোংলা মহাসড়কের খাজুরা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী যুবকরা খুলনা বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। স্থানীয়রা জানিয়েছেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটির গতি বেপরোয়া ছিল এবং আরোহীদের কারো মাথায় হেলমেট ছিল না। পুলিশ বাস এবং এর চালককে আটক করেছে।

নিহতরা হলেন- বাগেরহাটের চিতলমারী উপজেলার চোদ্দহাজারি গ্রামের নওশের তালুকদারের ছেলে মুজিবর তালুকদার (২৮) ও কচুয়ার ধোপাখারী গ্রামের আবুল হাসানের ছেলে রুহুল (২৩)। আটক বাসের চালকের নামে মো. সেলিশ শেখ। তিনি খুলনার রূপসা উপজেলার রামনগর গ্রামের মৃত নুরুজ্জামান খোকনের ছেলে।

আরও পড়ুন: ৪ বছরের শিশুকে গলাটিপে হত্যা করেছিল চাচাতো ভাই

এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ করে রাখে। এসময় কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করতে গেলে উত্তেজিত জনতা লাশ বহনকারী ভ্যান চালক ওমর আলীকে মারপিট করে এবং পুলিশের ওপর চড়াও হয়। খবর পেয়ে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থালে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও যান চলাচল স্বাভাবিক করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, সম্প্রতি মহাসড়কে সকল ধরনের চাঁদাবজি বন্ধসহ থ্রি-হুইলার বিরোধী হাইওয়ে পুলিশের কঠোর অভিযান অব্যাহত থাকায় একটি অসাধু চক্র ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে গুজব ছড়িয়ে পুলিশের ওপর চড়াও হয়। তাৎক্ষনিক বাগেরহাটের জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থালে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

পুলিশ সুপার বলেন, বাস ও চালককে আটক করাসহ যান চলাচল সাভাবিক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত