বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

ভোলায় হাসপাতালের মেঝেতে নবজাতক উদ্ধার, ২৪ ঘন্টায়ও মেলেনি পরিচয়

ভোলায় হাসপাতালের মেঝেতে নবজাতক উদ্ধার, ২৪ ঘন্টায়ও মেলেনি পরিচয়
ভোলা জেনারেল হাসপাতালে উদ্ধারকৃত নবজাতক। ছবিঃ ইত্তেফাক

ভোলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের নতুন ভবনের একটি কক্ষ থেকে ২দিন বয়সী এক নবজতাক শিশুকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া শিশুটি বর্তমানে সদর হাসপাতালে স্কেনো ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। ২৪ ঘন্টায় পেরিয়ে গেলেও পরিচয় মেলেনি শিশুটির।

কে বা কারা শিশুটিকে রেখে হাসপাতালের মেঝেতে রেখে গেছেন তাও জানেনা কেউ। তবে চিকিৎসকরা বলছেন, শিশুটি এখন ঝুঁকিমুক্ত। এদিকে ২৫ দিন আগেও হাসপাতাল রোড এলাকার টাউন স্কুল মাঠে অপর একটি নবজাতক উদ্ধার হয়েছিলো।

পুলিশ জানিয়েছে, শুক্রবার (৩১ জুলাই) দুপুরে হাসপাতালের নতুন ভবনের ২য় তলায় এক কর্মচারীদের সহায়তায় ফেলে যাওয়া একটি মেয়ে নবজাতক শিশুটিকে উদ্ধার করা হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুনঃ তালায় করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

তিনি জানান, হাসপাতালের কম্পিউটার অপারেটর মো: রুবেল একটি শিশুর কান্নার আওয়াজ শুনতে পেয়ে দেখতে পান একটি শিশু মেঝেতে পড়ে রয়েছে। পরে পুলিশকে খবর দেই এবং আমি শিশুটিকে উদ্ধার করে তাৎক্ষণিক ওই হাসপাতালে ভর্তি করি।

ভোলা সদর হাসপাতাল মেডিকেল অফিসার খালেদা ইসলাম মিতু বলেন, শিশুটি বর্তমানে ভালো রয়েছে। শিশুটি পুরোপুরি সুস্থ হলেই তাকে প্রশাসনের নিকট তুলে দেয়া হবে।

এদিকে ঘটনার ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো পরিচয় মেলেনি শিশুটির। এরআগে ২৫ দিন (৫জুলাই) আগেও একটি হাসপাতাল সংলগ্ন টাউন স্কুল মাঠ থেকে অপর একটি নবজাতক শিশু উদ্ধার হয়েছিলো। এবার হাসপাতাল ভবনের মধ্যেই এমন ঘটনা ঘটলো।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত