শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জয়পুরহাটে নতুন করে করোনা আক্রান্ত ৪৬ জন

আপডেট : ০২ আগস্ট ২০২০, ১৫:৫৪

জেলায় নতুন করে আরো ৪৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৫৮ জনে। সিভিল সার্জন ডা. সেলিম মিঞা রোববার (২ আগস্ট) সকালে এ তথ্য জানান।   

জেলা সিভিল সার্জন অফিসের কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, ঢাকায় পাঠানো ১৭৭ জনের নমুনার পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে ৪৬ জনের রিপোর্ট পজিটিভ বলে জানা গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো ৭৫৮ জন। করোনা যুদ্ধে জয়লাভ করায় এ পর্যন্ত জেলায় করোনা মুক্ত হয়েছেন ৫৭২ জন।    

আরো পড়ুনঃ স্ত্রীসহ মির্জাপুর সরকারি কলেজের প্রভাষক করোনায় আক্রান্ত

জেলা প্রশাসকের কন্ট্রোল রুম সূত্র জানায়, গত ১৬ এপ্রিল  জয়পুরহাটে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে ১ আগস্ট পর্যন্ত জেলায় করোনা রোগী শনাক্ত হয়েছিল ৭১২ জন।  নতুন করে আরও ৪৬ জনের শরীরে করোনা শনাক্ত হওয়ায় জেলায় মোট করোনা রোগী দাঁড়ালো ৭৫৮ জনে। করোনা যুদ্ধে জয়লাভ করায় এ পর্যন্ত জেলায় মুক্ত ঘোষণা করা হয়েছে ৫৭২ জনকে। জয়পুরহাট জেলায় এ পর্যন্ত মোট করোনা পরীক্ষা করা হয় ৯ হাজার ৪ শ ৪৭ জনের। এরমধ্যে পজিটিভ শনাক্ত হয় ৭৫৮ জনের। করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেছেন ৪ জন।

আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে আইসোলেশন ওয়ার্ডে  চিকিৎসাধীন করোনা আক্রান্তদের বর্তমানে শারীরিক অবস্থা ভাল বলে জানান, সিভিল সার্জন ডা. সেলিম মিঞা।  

ইত্তেফাক/এমএএম