ছাগলনাইয়ায় ডাকাত দলের গোলাগুলিতে নিহত ১

ছাগলনাইয়ায় ডাকাত দলের গোলাগুলিতে নিহত ১
গুগল ম্যাপে ফেনী

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় দুই দল ডাকাতের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার রাত দেড়টার দিকে উপজেলার মধ্যম শিলুয়া গ্রামের গজারিয়া নামক স্থানে এ সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

পুলিশের দাবি, দুই দল ডাকাতের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন মো. কামরুল প্রকাশ গুনাই কামরুল (৩৬) নামের একজন ডাকাত। তিনি উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব হরিপুর গ্রামের মৃত মো. হানিফের ছেলে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি এলজি বন্দুক, চার রাউন্ড তাজা কার্তুজ, দুই রাউন্ড কার্তুজের খোসা, একটি রামদা, একটি কিরিচ ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেন। ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, উপজেলার মধ্যম শিলুয়া গ্রামের গজারিয়া নামক স্থানে দুই দল ডাকাতের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

খবর পেয়ে রাত দুইটার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পাওয়া যায়। পুলিশ তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে তারা নিশ্চিত হন নিহত ব্যক্তি উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব হরিপুর গ্রামের চৌধুরী বাড়ির মৃত মোঃ হানিফের ছেলে এবং বাথানিয়া গ্রামের বড় বাড়ির মৃত আবদুল মালেকের মেয়ের জামাই (ঘরজামাই)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিতহ মোঃ কামরুল প্রকাশ গুনাই কামরুল ছাগলনাইয়া উপজেলার একজন দুর্ধর্ষ ডাকাত ছিলেন। পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহবুবুর রহমান পিপিএম জানান, তার বিরুদ্ধে থানায় ডাকাতি, চুরি, ছিনতাই ও অস্ত্রসহ মোট ১৫টি মামলা রয়েছে।

ইত্তেফাক/এএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত