ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল চালক নিহত

ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল চালক নিহত
ফাইল ছবি

নওগাঁয় ট্রাকের ধাক্কায় দুটি মোটরসাইকেলের ২ চালক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার খোর্দ্দনারায়ণপুর ব্রীজ নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- নওগাঁ শহরের চকমুক্তার মহল্লার মৃত আবেদের ছেলে মাহবুব হোসেন (৪২) ও জেলার মান্দা উপজেলার বড়পই গ্রামের আবুল হোসেনের ছেলে মারুফ হোসেন (৪০)।

মহাদেবপুর থানার নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই ফরিদ জানান, দুর্ঘটনার সময় ঘটনাস্থলে ন‌ওগাঁ থেকে রাজশাহীগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা মারুফের মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে মারুফ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ন‌ওগাঁ থেকে মান্দাগামী মাহবুবের মোটরসাইকেলের সঙ্গে মুুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলে ধাক্কা দিয়ে ট্রাকটি নিয়ে পালিয়ে যায় ট্রাক চালক।

এ ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে গুরুতর আহত অবস্থায় মাহবুব এবং মারুফকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় দু'জনকেই দায়িত্বরত চিকিৎসকরা রাজশাহীতে মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিছু সময়ের ব্যবধানে সকাল দশটার দু'জন মারা যান।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, ঘটনাটি ঘটার পরই ঘাতক ট্রাকটি নিয়ে পালিয়ে যান চালক। এ ঘটনায় থানায় পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত