শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অপহরণ মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক গ্রেফতার

আপডেট : ০৪ আগস্ট ২০২০, ২৩:৩৭

সিরাজগঞ্জের কামারখন্দে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের হত্যা মামলার বাদী নিহতের বড় ভাই রুবেলকে অপহরণ মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ রেজা পাভেল ও সাধারণ সম্পাদক মামুন শেখকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে গ্রেফতারের পর সন্ধ্যায় তাদের আদালতে প্রেরণ করা হয়। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত রবিবার বিকেলে জামতৈল ধোপাকান্দি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ছাত্রলীগের সভাপতি পাভেল ও সম্পাদক মামুনসহ বেশ কয়েকজন মিলে নিহত ছাত্রলীগ নেতা এনামুলের ভাই রুবেলকে মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। পরে বগুড়া সেনানিবাসের সামনে পুলিশের গাড়ি দেখে রুবেলকে মাইক্রোবাস থেকে নামিয়ে দেয়া হয়। এ ঘটনায় নিহত ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়ের বাবা আব্দুল কাদের বাদী হয়ে ছাত্রলীগের ৬ নেতাকর্মীর নাম উল্লেখ ও ১০/১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মঙ্গলবার বিকেলে কামারখন্দ থানায় মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মামলার দুই আসামিকে গ্রেফতার করে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। 


ইত্তেফাক/ইউবি