নওগাঁয় ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত

নওগাঁয় ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত
গুগল ম্যাপ।

নওগাঁয় রিক্সার ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় বখাটে রিংকু হোসেনের (২৬) ছুরিকাঘাতে রিক্সা চালক উজ্জ্বল হোসেন (৩২) নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় সদর উপজেলার মাদার মোল্লা বাজারে এই হত্যাকাণ্ড ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহত রিকশাচালক উজ্জ্বল নওগাঁ সদর উপজেলার খিদিরপুর গ্রামের আলিম উদ্দিনের ছেলে। অভিযুক্ত রিংকু হোসেন এক‌ই গ্ৰামের আব্দুল আলিমের ছেলে ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদার মোল্লা বাজার থেকে সন্ধ্যায় ফেরার পথে রিংকু হোসেনের রিক্সা ভাড়া নেয় উজ্জ্বল । কিন্তু রিংকুর কাছে কোন টাকা নেই বলে জানালে উজ্জ্বল রিক্সা নিয়ে যেতে অনিচ্ছা প্রকাশ করেন । এ সময় উজ্জ্বলকে চাপ দিয়ে জোর করে রিক্সা নিয়ে যেতে চাইলে রিংকুর সাথে বাকবিতণ্ডা হয়। এ সময়ে রিংকুর হাতে থাকা ছুরি দিয়ে উজ্জ্বলকে উপর্যপরি আঘাত করে ঘটনাস্থল থেকে সে পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বলকে মৃত ঘোষণা করেন।

নওগাঁ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে । আসামি রিংকুকে গ্ৰেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত