শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে শিবচরে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে শিবচরে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন
শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে শিবচরে বৃক্ষরোপণ কর্মসূচি।ছবি: ইত্তেফক

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে মাদারীপুরের শিবচরে বৃক্ষরোপণ কর্মসূচি শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৫ আগস্ট) বিকাল ৩ টার সময় উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এই কর্মসূচির সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান।

এ সময় শিবচর উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান বিএম আতাউর রহমান (আতাহার), মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আত্তারসহ অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: কাঁঠালবাড়ী ফেরিঘাটে রাজধানীমুখী যাত্রীদের ঢল

এর আগে সকালে উপজেলা আওয়ামী লীগ অফিস কার্যালয়ে মুক্তিবাহিনীর অন্যতম সংগঠক শহীদ শেখ কামালের জন্মদিনে তার প্রতিকৃতিতে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় শিবচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, শিবচর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো. তোফাজ্জল হোসেন তোতা খান, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস পাশা, সাধারণ সম্পাদক মো. খায়রুজ্জামান খান,উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজীব ঢালী, সাধারণ সম্পাদক আসিফ মাদবর, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিব বেপারীসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত