শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গিনেস বুকে রেকর্ড গড়ায় জুবায়েরকে জেলা প্রশাসনের সংবর্ধনা

আপডেট : ০৭ আগস্ট ২০২০, ১১:৪৮

বরিশাল সরকারি ব্রজমোহন কলেজ (বিএম)-এর শিক্ষার্থী আশিকুর রহমার জুবায়ের ফুটবল নৈপুণ্য দেখিয়ে গিনেস বুকে রেকর্ড গড়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান তার অফিস কক্ষে আশিকুর রহমান জুবায়েরকে সংবর্ধনা প্রদান করেন।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা প্রশাসক তাকে তাকে ফুলের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান। এছাড়াও জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে উপহার ও নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি বরিশাল প্রশান্ত কুমার রায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো, জেলা ক্রীড়া অফিসার বরিশাল মো. হুসাইন আহম্মেদ, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ প্রমুখ। পরে জুবায়ের তার ফুটবল নিয়ে নৈপুণ্য প্রদর্শন করেন। 

গত ৩০ জুলাই দুপুরের পর থেকে জুবায়েরের ফুটবল প্রেমে আলোচিত হচ্ছে বিশ্বব্যাপী। কারণ, ঐদিন ঝালকাঠি শহরের মসজিদ বাড়ি রোডের বাসিন্দা ঠিকাদার জালাল আহম্মেদের বাড়িতে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস থেকে চিঠি আসে। সেখানে জালাল আহম্মেদের ছেলে আশিকুর রহমান জুবায়েরের বিশ্বজয়ের স্বীকৃতিপত্র। চিঠিতে লেখা নেক থ্রো অ্যান্ড ক্যাচেস ক্যাটাগরিতে মিনিটে ৬৫ বার বল নিক্ষেপ ও ধরে ফেলে বিশ্ব রেকর্ড ভেঙ্গেছেন বাংলাদেশের জুবায়ের। সেই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া এবং খবরের শিরোনামে। তারপর থেকেই অভিনন্দন বার্তায় ভাসছেন তিনি।

ইত্তেফাক/এমআর