ঝিনাইদহে করোনা আক্রান্ত ও উপসর্গে ৩ জনের মৃত্যু

ঝিনাইদহে করোনা আক্রান্ত ও উপসর্গে ৩ জনের মৃত্যু
[করোনা ভাইরাসের প্রতীকী ছবি]

ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে একজন ও করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই জন মারা গেছেন। এদিকে জেলায় নতুন করে ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৭৫ জন। এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ১৯ জনের।

ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, বৃহস্পতিবার মহেশপুর উপজেলার পারগোপালপুর গ্রামের ওসমান গনি (৬০) করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। শুক্রবার ভোরে তিনি মারা যান।

তিনি আরও জানান, ঝিনাইদহ সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন শহরের মদনমোহন পাড়ার অরুন কুমার বিশ্বাস (৬৩)। বৃহস্পতিবার বিকালে তিনি মারা যান। বৃহস্পতিবার বিকালে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর কবিরপুরের বাদশা আলম (৫৫) নামে একজন মারা যান। তার করোনার উপসর্গ ছিল। করোনা উপসর্গ নিয়ে মৃত দুই জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ইসলামী ফাউন্ডেশনের উপ পরিচালক আব্দুল হামিদ খান জানান, তাদের বিধি মোতাবেক দাফন করা হয়েছে।

ঝিনাইদহ জেলায় করোনা সংক্রমণ প্রতিরোধ ব্যবস্থা একেবারে ভেঙ্গে পড়েছে। সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, মানুষ স্বাস্থ্যবিধি মানছে না। সামাজিক দূরত্ব বজায় রাখার বালাই নেই। এমনকি মুখে মাক্স পর্যন্ত ব্যবহার করছে না। আগের মতই হাট বাজারে মানুষ ভিড় করছে। গায়ের সাথে গা ঘেঁষে কেনাকাটা করছে। এতে সংক্রমণ ছড়াচ্ছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত