করতোয়া নদীর চোরাবালিতে আটকে জাবির শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

করতোয়া নদীর চোরাবালিতে আটকে জাবির শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু
মৃত সিয়াম ও তার বন্ধু সাজিব। ছবি : ইত্তেফাক

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় করতোয়া নদীতে গোসল করতে নেমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সিয়াম (২১) ও তার বন্ধু সাজিব (২১) চোরাবালিতে আটকে গিয়ে মারা গেছেন। এ ঘটনায় আরও ২ জন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার উপজেলার হোসেনপুর ইউনিয়নের চেরেঙ্গাবাঁধ এলাকায় করতোয়া নদীতে এ ঘটনা ঘটে।

মৃত্যু সিয়াম বগুড়া সদরের উপশহর এলাকার মৃত্যু সেকেন্দার আলীর আলীর ছেলে ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিদ্যা বিষয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং সাজিব বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বিহার উত্তরপাড়া গ্রামের মৃত্যু শফিকুর রহমানের ছেলে।

অসুস্থ স্বর্ণা (২০) ও পৃথা (২৫) মৃত্যু সেকেন্দার আলীর আলীর মেয়ে ও মৃত্যু সিয়ামের বোন। তাদেরকে বগুড়া ঠেঙ্গামার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হোসেনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু জানান, তারা সাবাই সিয়ামের নানা জয়নাল আবেদিনের বাড়ী উপজেলার জগৎনাথপুর গ্রামে বেশ কয়েকদিন আগে বেড়াতে আসে।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে সিয়াম-সাজিবরা এক সাথে ৭ জন গোসল করার জন্য করতোয়া নদীতে যায়। সেখানে গোসল করার এক পর্যায়ে নদীর চোরাবালিতে কয়েকজন আটকে যায়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন ২জনের লাশসহ ৪জনকে উদ্ধার করেন।

পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান দুই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন বিষয়টি তিনি শুনেছেন তবে কেউ কোন অভিযোগ করেনি।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত